মা বাবাকে নিয়ে এসএমএস, বাংলা status

Ma baba, মা বাবা sms, father mother sms, bangla sms
Ma Baba





দুনিয়াতে সব থেকে সুখ কি জান? মা-বাবার আদর। সব চেয়ে কষ্ট কি জান? বাবা-মার চোখের পানি। আর সব চাইতে অমুল্য রতন কি জান? **বাবা মার ভালোবাসা**



মা জননী চোখের মনি..,,...., অসিম তোমার দান,,,,,,,,,, খোদার পরে তোমার আসন আসমানের সমান,,,,,,,, ত্রিভুবনে তোমার মত হয় না কারো মান,,,,,,।



দুনিয়াতে সবাই তোমাকে ভালোবাসবে,,,, সেই ভালোবাসার মাঝে যে কোনো প্রয়োজন লুকিয়ে থাকে। কিন্তু ১জন ব্যক্তি কোনো প্রয়োজন ছাড়াই তোমাকে ভালোবাসবে সে হলো মা।।।



যতই আসুক তোফান ঝড়,,,,,,,,,,, মা কখনও হয়না পর।



তুমি আমার হাত ধরে আমাকে বিশ্ব চিনিয়েছ..,,,,,, তোমার সাথেই আমি ১ম বুঝতে শিখেছি রাস্তাঘাট ,,,,হ্যাপি  ফাদার্স ডে



আমি চিরকাল তোমার হাতে হাত দিয়েই নিজেকে সবচাইতে নিরাপদ মনের করেছি বাবা,,,,, ধন্যবাদ বাবা,,,,, সবসময় আমার পাসে থাকার জন্যে **হ্যাপি  ফাদার্স ডে**



মা,,,, মাগো মা,,,,,, আমি এলাম তোমার কোলে........ তোমার ছায়ায় তোমার মায়ায়‪ মানুষ ‬হবো বলে।



আমি তোমার ভালো ছেলে হয়ে উঠতে পেরেছি কিনা জানি না,,,,,, কিন্তু তুমি আমার কাছে সবসময় আমার আদর্শ.......লাভ ইউ  বাবা।।।



বাবা,,,,,,,,,,,, সৃষ্টিকর্তার আমাকে দেওয়া সেরা উপহার তুমি।।। **হ্যাপি ফাদার্স ডে**



বাবা........ আমি নিজেই জানিনা আমি তোমায় ঠিক কতটা ভালোবাসি। ***হ্যাপি ফাদার্স ডে***



আমি খুব ভাগ্যবান যে,,,,,, আমি তোমার মত ১ জন বাবা পেয়েছি। যে আমায় সবসময় সহযোগীতা করে সব কাজে।।।  লাভ ইউ বাবা।



মা কখনো হয়না পর যতই আসুক তুফান ঝড়,,,,,,, ‘অন্যের ভালোবাসা হতে পারে ছলনা, কিন্তু মা এর ভালোবাসা পৃথিবীর কোন কিছুর সাথে হয়না তুলনা। *** মা  ***



দুনিয়াটা খুব কঠিন,,,,,, সবাই সবাইকে ছেড়ে যায়,,,,,, সবাই সবাই কে ভুলে যায়,,,,, শুধু ১ জন যে ছেড়ে যায় না ভুলেও যায়না। আর সারা জিবন থাকবে। সে মানুষ টি হচ্ছে....,,,,.আমার মা।।



কিছু জিনিস যেমন আছে তেমন ভাবেই সবচেয়ে ভালো লাগে,,,,,,, যেমন তুমি,,,,,,,,,,,,,**বাবা**



মায়ের পদতলে সন্তানের বেহেশত.,,,,, মাকে যারা কষ্ট দিবে তার কখনও জান্নাতে যেতে পারবে না। তাই সকলের কাছে আমার অনুরোধ তোমরা কখনও মাকে কষ্ট দিও না।



হযরত মুহাম্মদ (সাঃ) বলেছেন,,,,,, তোমাদের জন্য মায়ের পায়ের নিচেই রয়েছে তোমাদের জান্নাত।।



 যাদের মা আছে সে কখনই গরীব নয়। ---- আব্রাহাম লিংকন।