Love sms bangla ভালোবাসি

 

Love SMS Bangla ভালোবাসি

Contains ads
100K+
Downloads
Content rating
Everyone


আমি এখন অন্ধকারে মেঘ লেগেছে ছাদে, তবু আমার বাসরী মন তোমার জন্য কাঁদে।



যদি ভালো লাগে একটি কবিতা লিখো। যদি কষ্ট হয় একটা ছবি একো। যদি খারাপ লাগে স্বপ্ন দেখো। যদি মনে পড়ে তবে Please একটা SMS দিও।




তাকেই ভালোবাসে যে তোমাকে কষ্ট দেয় তাকে কষ্ট দিও না যে তোমায় ভালোবাসে। হয়ত পৃথিবীর কাছে তুমি কিছুই না কিন্তু কারো কারো কাছে তুমিই তার পৃথিবী।




মাটির বন্ধু মেঘ. মেঘের বন্ধু বৃষ্টি. বৃষ্টির বন্ধু শ্রাবন. যে বাঁচিয়ে রাখে সৃষ্টি.nএই সৃষ্টির মাঝে তুমি আর তোমার মাঝে আমি।






অল্প অল্প কথা থেকে কথামালার বৃষ্টি ছোট ছোট গল্প থেকে ভালোলাগার সৃষ্টি, মাঝে মাঝে SMS পাঠালে ভালবাসা হয় মিষ্টি।





পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো। শুধু একবার বল, ভালোবাসিস আমায়? প্লীজ বল পেত্নি।







বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য!! তুমি যে আমার আমি যে তোমার!! তুমি শুধু আমার জন্যে!!





সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে॥ নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ॥