কষ্টের এসএমএস, কষ্ট এসএমএস,ভালবাসা কষ্টের এসএমএস Sms

ষ্টের এসএমএস, কষ্ট এসএমএস,ভালবাসা কষ্টের এসএমএস Sms , এসএমএস কষ্টের, কষ্টের sms, বাংলা Sad এসএমএস


Sad SMS Bangla কষ্ট 2022










1) আজ বলবো কি যে তোমায়

তুমি অনেক ভালো থেকো

আমি আমার মত না হয়

প্লিজ নিজের খেয়াল রেখো !

অনেক ভালো থেকো।






2) জীবনের গতির কথা ভাবলে পা দুটোর গতিও থেমে রয়,,

নিঃসঙ্গ এই পথে তখন আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়..!! । । । ।





3) ফেলে অাসা এক নদীর ধারে,

খুজে বেড়াই অামি তারে! ?

দেয়না দেখা অামায় কভু

তার খেয়াল তুমি রেখো প্রভু। ??






4) কতটা তেপান্তর পার হলে সোনালী সন্ধ্যা নামে।

কতটা বেদনা বহন করলে চোখের কোনে অশ্রু জমে।






5) মাঝে মাঝে কষ্ট পাওয়া ভালো !

কষ্ট মানুষ কে পরিবর্তন করে,

আবার কষ্ট মানুষ কে শক্তি শালি করে ।


 




6) কখনো ভাবিনি চলে যাবে তুমি

আমাকে এভাবে কাঁদিয়ে

কখনো বুঝিনি ফিরে আসবেনা

আমার পৃথিবী রাঙিয়ে..






7) কথা হয়েছিল সেই দিন বন্ধ হয়েছিল যেই দিন।দুঃখ কষ্ট পাবো সেই দিন ভুল বুঝবে যেই দিন।আমি ভুলে যাবো সেই দিন মরে যাবো যেই দিন।*

Plz Don't Belive Me,






8) ভেবেছিলাম তুমি আমাকে জড়িয়ে ধরে বলবে অন্য কাউকে নয়, আমি শুধু তোমাকে ভালোবাসি। কিন্তু আমার সময়টা যে খারাপ, এক বার হাত ধরাতে এই অবস্থা দ্বিতীয় হাত ধরলে বাকি জীবনটা শেষ হয়ে যাবে। তোমাকে পাওয়াটা আমার ভগ্যে নায়।






9) সব কিছু ভাঙলে শব্দ হয় কিন্তু, মন ভাঙলে শব্দ হয়না। তাইতো যার মন ভাঙে সেই একমাত্র বুঝে ব্যাথা কত।

..................... l MISS U...........






10) মেঘের দেশে কি এখনও তুমি হারাও আনমনে

কবিতা কি লেখ এখনও আমায় ভেবে




কষ্টের এসএমএস, কষ্ট এসএমএস,ভালবাসা কষ্টের এসএমএস Sms , এসএমএস কষ্টের, কষ্টের sms,বাংলা Sad এসএমএস, এস এম এস, বাংলা এসএমএস, বাংলা ফেসবুক স্ট্যাটাস, বাংলা ফেসবুক স্টাটাস, Bangla Facebook Status Collection.